1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পিরোজপুরে র‌্যাবের অভিযানে ৭৯ বোতল ফেনসিডেল সহ আটক ০১

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পেরোজপুর :-পিরোজপুরে র‌্যাবের অভিযানে ৭৯ বোতল ফেনসিডেল সহ এক যুবকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার সকালে বেকুটিয়া ফেরীঘাট এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রহমান (৩৮) নামে এক যুবক কে আটক করে র‌্যাব।

র‌্যাব-০৮ জানায় রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থেকে নিয়ে আসা পিরোজপুরের বেকুটিয়া ফেরীঘাট এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রহমান নামে এক যুবক কে ৭৯ বোতল ফেনসিডেল সহ আটক করা হয়। তাকে আট করে বরিশাল  র‌্যাব-০৮ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। আব্দুর রহমান খুলনার রুপসাপল্লী এলাকার মোনাজাত আলীর পুত্র। পিরোজপুর সদর থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে দুই জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলার অপর আসামী ফরিদ হোসেন সাতক্ষীরার কলারোন এলাকার আব্দুস সত্তারের পুত্র। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

পিরোজপুর সদর থানা ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, র‌্যাবের অভিযানে একজনকে ফেনসিডেল সহ গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......