1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ২০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিসহ আটক – ০৩

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

ডেক্স নিউজ:- মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এর সার্বিক দিক-নির্দেশনায় , অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ সোনাহর আলী ও সহকারী পুলিশ কমিশনার মোস্তফা কামালের তত্বাবধানে, পুলিশ পরিদর্শক (নিঃ) এসএম দিদারুল ইসলাম সিকদার এর নেতৃত্বে, টিম-২২ এর সদস্যরা, ১০ জুলাই ২০২৩ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পাহাড়তলী থানাধীন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম গামী সাগরিকা রোডে অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা ও একটি মেট্রো সিএনজিসহ মোঃ আরিফ, মোঃ মিজানুর রহমান ও বিপ্লব চন্দ্র দাসকে  গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা পরস্পর যোগসাজসে জব্দকৃত গাঁজা গুলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ভারত সীমান্তবর্তী এলাকার বিভিন্ন উৎস থেকে কম দামে সংগ্রহ করে কৌশলে চট্টগ্রাম শহরে এনে বেশি দামে  বিক্রয় করার জন্য ঘটনাস্হলে অবস্হান করছিলো  মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......