1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

জামালপুরে একশ ৩০জনের মাঝে খাদ্য ও গো খাদ্য বিতরণ করলেন- ধর্ম প্রতিমন্ত্রী

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৫৫০ জন দেখেছেন

আব্দুল্লাহ আল নোমান:-জামালপুরের  ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের বন্যা ও নদী ভাঙন কবলিত ১শ ৩০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছেন ধর্ম-প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।

মঙ্গলবার বিকালে চন্দনপুর বাজারে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা ও প্রাণী সম্পদ অফিসের আয়োজনে ১শ পরিবারের মাঝে খাবার ও ৩০টি গো খাদ্য বিতরণ কালে, আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান মাকছুদুর রহমান,সাংগঠনিক সম্পাদক মোঃ খলিলুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মীর জাহাঙ্গীর আলম দুলাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শফিকুর রহমান শিবলী, সহ দপ্তর সম্পাদক শ্রী অংকন কর্মকার, মহিলা আওয়ামীলীগের সভাপতি আফরোজী আজাদ তানিয়াসহ আরও অনেকেই  উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলার গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতিয় শোক দিবস উপলক্ষে কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে সভায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধর্ম  প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

শোক সভায় প্রতিমন্ত্রী তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সুতায় গাথা। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রতিষ্ঠায় ১৩ বছর জেল খেটেছেন। তাকে পাকিস্তান সরকার বিনা দোষে রাষ্ট্রদ্রোহী বানিয়ে ফাঁসি দিতে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর  প্রতি জনসমর্থনে ভীত হয়ে শেষ পর্যন্ত পাকিস্তান সরকার সসম্মানে বঙ্গবন্ধুকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল।অথচ বঙ্গবন্ধুর প্রিয় বাংলাদেশেই যারা বাংলাদেশকে  মেনে নিতে পারেন নি তারাই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে।

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান আরও বলেন, বঙ্গবন্ধু জীবিত থাকলে বাংলাদেশ আরো ২০ বছর আগেই উন্নত দেশে পরিণত হত।

পরে বঙ্গবন্ধু ও ১৫ ই আগষ্ট নিহত সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে গণভোজে প্রতিমন্ত্রী  আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি সহ সকল নেতা কর্মী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......