1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সিএমপি স্কুলের এস এস সি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

সিটি রিপোর্টারঃ১৭এপ্রিল সিএমপি স্কুল এন্ড কলেজের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দামপাড়াস্থ মাল্টিপারপাস শেডে ১৭

এপ্রিল, সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার),পিপিএম (বার) ।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সিএমপি স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিএমপি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি মহোদয় তাঁর বক্তব্যে স্কুলের বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং বিভিন্ন ধরনের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মধ্যে পরীক্ষার প্রবেশ পত্র ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ বছর সিএমপি স্কুল এন্ড কলেজের ২৪০ জন শিক্ষার্থী এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করছে। এদের মধ্যে বিজ্ঞান শাখা হতে ১৩০ জন ও ব্যবসায় শাখা হতে ১১০ জন  পরীক্ষার্থী রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......