1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বটিয়াঘাটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকতে-শেখ হারুন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২০১ জন দেখেছেন

অজিত কুমার রায়  বটিয়াঘাটা (খুলনা)জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন,বটিয়াঘাটা প্রেসক্লাব, বটিয়াঘাটা দলিল লেখক সমিতি সহ বিভিন্ন সহযোগী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষে দোয়া আলোচনা সভা শোক সভা ও তাবরক বিতরণ করা হয়। ১৫ ই আগস্ট সকালে জাতির  জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারে নিহত সকল শহীদদের শ্রদ্ধা জানিয়ে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু ম্যুরাল ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়, দিবসটি উপলক্ষে বটিয়াঘাটা উপজেলা  আওয়ামী লীগের আয়োজনে বিকাল ৩ টায় উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খানের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় উপজেলা পরিষদ হলরুমে, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দিলিপ হালদারের সঞ্চালনায় অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুন অর রশিদ, জেলা আ’লীগ সহ সভাপতি নিমাই চন্দ্র রায়,যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ নব কুমার চক্রবর্তী, জেলা আ’লীগ ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন হিমু,মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, ইউপি চেয়ারম্যান জিএম মিলন, আছাফুর রহমান, আ’লীগ নেতা অরিন্দম গোলদার, রবীন্দ্রনাথ সরকার, মিজানুর রহমান মিজান,শাহারুজ্জামান শাহারিয়ার, শেখ দাউদ আলী, আহমদ আলী গাজী প্রমুখ।

অন্যদিকে, উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান, ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী। অন্যদিকে সকাল সাড়ে ৯ টায় বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে দোয়া ও আলোচনা সভা স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও আরএমও ডাঃ অভিজিৎ মল্লিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় হাসপাতালের সকল কর্মচারী কর্মকতা উপস্থিত ছিলেন। এসময় ফ্রি চিকিৎসা সেবা ও দুস্থদের মধ্যে বিনামূল্যে উন্নত মানের খাবার প্রদান করা হয়। অন্যদিকে সকাল সাড়ে ১০ টায় বটিয়াঘাটা প্রেসক্লাবে ভবনে প্রেসক্লাব সভাপতি অধ্যাপক এনায়েত  আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শাহীন এর পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় সকল সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন । অন্য দিকে বেলা ১১ টায় বটিয়াঘাটা দলিল লেখক সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঃ হালিম আকুন্জির পরিচালনায় দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দিলীপ হালদার, মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, সাব রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলাম,বটিয়াঘাটা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শাহীন,সিনিয়র সহ সভাপতি কবির আহমেদ খান, সিনিয়র সাংবাদিক বিপ্রদাশ রায়,কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম, সাংবাদিক আহসান কবির, অজিত কুমার রায়, রুবেল গোলদার, ইউপি চেয়ারম্যান জিএম মিলন,সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আঃ হাদীসহ দলিল লেখক সকল সদস্য বৃন্দ। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়। অন্যদিকে সকালে উপজেলা পরিষদ ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......