1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঠাকুরগাঁও-২ আসনের এমপি পদপ্রার্থী হিসেবে শুভেচ্ছা জানিয়েছেন আহসান উল্লাহ ফিলিপ

  • আপডেট সময়ঃ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য(এমপি)পদপ্রার্থী হিসেবে বালিয়াডাঙ্গী,  হরিপুর , রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়ন  নিয়ে গঠিত সংসদীয় ঠাকুরগাঁও -২ সহ দেশবাসীকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  (শহীদ দিবস) এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  তরুণ প্রজন্মের পরিচিত মুখ ও গরিব- দুঃখী আপামোর জনতার একান্ত আস্থাভাজন আহসান উল্লাহ   ফিলিপ।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণের জন্য বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।তিনি বিভিন্ন গ্রাম- গঞ্জে, মাঠ পর্যায়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

 

আহসান  উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ,ঘনিষ্ঠ সহচর, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য ,  ভাষা সৈনিক,  অ্যাডভোকেট দবিরুল ইসলাম এমএলএ  (যুক্তফ্রন্ট সরকার)    ন্যায় সেবক হয়ে জনগণের  সেবা করছি । আমি যদি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হতে পারি তাহলে আমার নির্বাচনী এলাকাকে উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরি করব ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য এমপি পদপ্রার্থী আহসান উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকার  জানান,  আমি দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণের জন্য বিভিন্ন গ্রাম গঞ্জে জনসংযোগ ও প্রচার প্রচারণা চালাচ্ছি।আমি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই এবং ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর সহ দেশবাসীকে   আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।সেই সাথে সকল স্তরের মানুষের কাছে দোয়া কামনা করছি ।

শেয়ার করুন

আরো দেখুন......