1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৩৩ জন দেখেছেন

মোঃ মিলন আকতার, জেলাপ্রতিনিধি(ঠাকুরগাঁও):-গনবিরোধী মাফিয়া সরকার কর্তৃক জ্বালানি তেল, সার, পরিবহন ভাড়া সহ সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক ও নজিরবিহীন মূল্যবৃদ্ধ, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বরোচিত হত্যার প্রতিবাদ ঠাকুরগাঁও জেলা বিএনপির  আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ  শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ  সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে শহরে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে হাজির হয় বিএনপির নেতাকর্মীরা।

এরপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে এ সময়ে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম শরীফ, জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সভাপতি  সরকার মোঃ নুরুজ্জামান নুরু, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল জব্বার, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা মোটর শ্রমিক দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, পৌর ছাত্রদলের আহবায়ক রিপন ইসলাম বাবুসহ অন্যান্যরা।

আলোচনা সভায় বক্তারা বলেন সরকার যা ইচ্ছা তাই করে যাচ্ছে সাধারণ মানুষের কথা ভাবছে না। দেশের নিত্য প্রয়োজনীয় পণ্যের যে অবস্থা হয়েছে এভাবে মানুষ কিভাবে তা ব্যবহার করবে। লোডশেডিং এর কারণে আজ বাড়িতে গেলে সাধারন মানুষ ঠিকমতো ঘুমাতে পারে না বিদ্যুতের কারণে একি তাদের উন্নয়ন।

এই আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের কথা ভাবলে আজ দেশের এই অবস্থা হতো না।

বিএনপি নেতার আরো বলেন সামনে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে এই আওয়ামী লীগ সরকারকে ঠেকাতে হবে।

শেয়ার করুন

আরো দেখুন......