1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ময়মনসিংহ বোররচর ইউনিয়নে ভিজিডি কার্ডের ২১৬০ কেজি চাল আত্মসাতের অভিযোগ।

  • আপডেট সময়ঃ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

জুয়েল রানা,ময়মনসিংহ প্রতিনিধ: ময়মনসিংহ বোররচর ইউনিয়নে ভিজিডি কার্ডের ২১৬০ কেজি চাল আত্মসাতের অভিযোগ।

ময়মনসিংহ সদর উপজেলার ৩নং বোররচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাউল আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ২০২১-২২ অর্থ বছরে ‘ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট’ (ভিজিডি) কার্ডের তালিকায় বোররচর ইউনিয়নের বনপাড়া গ্রামের মোছাঃ নাজমা খাতুন স্বামী হোসেন আলী যার ভিজিডি কার্ড নম্বর ২৬। মোছাঃ সেলিনা আক্তার স্বামী মজিবর রহমান বোররচর বনপাড়া ভিজিডি বহি নং- ৩৩। মোছাঃ রুকেয়া খাতুন স্বামী আজিজুল ইসলাম বোররচর ভাটিপাড়া ভিজিডি বহি নং- ৪৫ ।গত ২বছর পূর্বে ভিজিডি কার্ডের জন্য ছবি ও ভোটার কার্ড নিয়েছিলেন ইউপি সদস্য সোবহান মেম্বার । নাজমা’র নামে চাউলের কার্ড হয়নি বলে জানান ইউপি সদস্য ও ইউপি সচিব রাশেদুল ইসলাম ।

ভুক্তভোগী নাজমা খাতুন ২ বছরেরও উত্তোলন করেননি ভিজিডি কার্ডের চাউল। তার পক্ষে কে বা কাহারা ভিজিডি কার্ডের চাউল উত্তোলন করছে তা সে জানেন না উপকারভোগীর নামে ২ বছর পরে আইসিভিজিডি কার্ড পেয়েছেন।

নাজমা, রুকেয়া সেলিনা নামের কার্ডের বিপরীতে ২৪ মাসে ৩০ কেজি করে ২১৬০ কেজি চাল উত্তোলন করে আত্মসাৎ করা হয়েছে বলে জানাযায়।

এবিষয়ে ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবর নাজমা খাতুন, সেলিনা আক্তার, রুকেয়াসহ তিনজন অভিযোগ দায়ের করেছেন ।

বোররচর ইউনিয়ন পরিষদ মেম্বার মো: সোবহান আলী’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এ বিষয়ে তিনি কিছু জানেননা।

শেয়ার করুন

আরো দেখুন......