1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সিজেকেএস ১ম বিভাগ দাবা লিগ ২৬ডিসেম্বর থেকে শুরু হচ্ছে

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৭১ জন দেখেছেন

ক্রীড়া প্রতিবেদক:২১ডিসেম্বরসিজেকেএস প্রিমিয়ার ও ১ম বিভাগ দাবা লীগ ২০২২-২৩ উপলক্ষে অংশগ্রহণকারী ক্লাবসমূহের প্রতিনিধিদের সাথে এক মত বিনিময় সভা গতকাল বিকালে সিজেকেএস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। লীগের বিভিন্ন বিষয় ও ক্লাব প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের উপরে বক্তব্য রাখেন সিজেকেএস এর অতি: সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন সিজেকেএস এর যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লব, নাসির মিঞা, কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব, প্রবীন কুমার ঘোষ, দাবা কমিটির যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম সাচ্চু, আলী কায়সার, সৈয়দ আবদুল আহাদ, প্রকৌশলী এস এম তারেক, সদস্য মির্জা আরিফুর রহমান, মো. ইসহাক, মো. নুরুল আমিন, জেসমিন আকতার জেসি ও অংশগ্রহণকারী ক্লাবের প্রতিনিধিবৃন্দ।

আগামী ২৬-৩০ ডিসেম্বর ২০২২ ১ম বিভাগ দাবা লিগ এবং ৩১ ডিসেম্বর হতে ৪ জানুয়ারী ২০২৩ পর্যন্ত প্রিমিয়ার বিভাগ দাবা লিগ এম এ আজিজস্থ কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

বিশ্ব দাবা নিয়ন্ত্রক সংস্থা ফিদে কর্তৃক অনুমোদিত এই লিগ ২টি আন্তর্জাতিক রেটিং টুর্নামেন্ট হিসেবে গণ্য হবে। প্রিমিয়ার দাবা লীগে ৮টি ক্লাব ও ১ম বিভাগ দাবা লীগে ৩২ টি ক্লাব অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

আরো দেখুন......