1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

খানসামা উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

নুর আমিন ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি;দিনাজপুরের খানসামায় বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়নের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার রাশিদা আক্তারের সঞ্চালনায় ২০২২ সালের আগস্ট মাসের খানসামা উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মাসিক সভায় আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বিভিন্ন কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হয় এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা নিজ নিজ দাপ্তরিক চিত্র তুলে ধরেন।

মাসিক সভা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা সভায় সড়ক দুর্ঘটনা এড়াতে বিভিন্ন পরামর্শ প্রদান ও ডলার ব্যবসায়ীদের ধরতে ইউপি চেয়ারম্যানদের সহযোগিতা কামনা করেন থানা অফিসার ইনচার্জ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ্, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগন, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর প্রধানগণ, এনজিও প্রতিনিধি ও সংশ্লিষ্ট সদস্যবৃন্দ।

 

শেয়ার করুন

আরো দেখুন......