1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামী সন্তানসহ নারী ইউপি সদস্য গ্রেপ্তার!

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ জন দেখেছেন

মীর দুলাল,  হবিগঞ্জ :হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্য  স্বামী সন্তানসহ গ্রেপ্তার করেছেন পুলিশ!

এই নারী ইউপি সদস্যের নাম মোছা. লাকী আক্তার (৪০)। গ্রেপ্তারকৃত অপর দুজন হচ্ছেন তার স্বামী নানু মিয়া (৫০) ও মেয়ে মিতু আক্তার (২২)।

শায়েস্তাগঞ্জ ইউনিয়নের কলিমনগর হামুয়া গ্রামের বাসিন্দা। একটি মামলায় গ্রেফতারী পরোয়েনা  ওয়ারেন্ট থাকায় তাদের গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর২২) ইং  দুপুরে  তাদেরকে কোর্টে প্রেরণ করেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশ!

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়  সোমবার দিবাগত মধ্যরাতে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক কামালের নেতৃত্বে এসআই সঞ্জিত চন্দ্র নাথ, এএসআই মো. ইমাম হোসেন, এএসআই লিটন চন্দ্র পাল, এএসআই মো. কবির হোসেনসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে নিজ বাড়ি থেকে নারী ইউপি সদস্যসহ এ ৩ জন গ্রেপ্তার করা হয়!পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে কয়েকটি মামলার তদন্ত চলমান আছে। এর মধ্যে একটি মামলায় কোর্টে থেকে ওয়ারেন্ট আসে। এ প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......