1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

খুলনার পাইকগাছায় ০১ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৭১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনার পাইকগাছায় ঝুলন্ত অবস্থায় লামিয়া (১৯) নামে ০১ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গেছে, পারিবারিক কলহের জেরে ০৩/১২/২০২২ শনিবার সকাল ৮:৩০ ঘটিকার দিকে উপজেলার কপিলমুনির শ্যামনগরে স্বামীর বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন তিনি। লামিয়া সাতক্ষীরার তালা উপজেলার গুনা গোপালপুর গ্রামের খান রুবেলের মেয়ে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে তপু গোলদার ও লামিয়া বিয়ে করেন। কয়েক মাস ধরে তাদের সম্পর্ক ভাল যাচ্ছিল না। প্রায়ই কলহ বিবাদ হত।

খবর পেয়ে পাইকগাছা থানার এএসআই মোঃ কায়েস মিয়া মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠান। এ ঘটনায় স্বামী তপু গোলদার পলাতক রয়েছে।

এ এস আই মোঃ কায়েস মিয়া বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে সে আত্মহত্যা করতে পারে। তবে, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে সবকিছু পরিস্কার হবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......