1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর জেলার মাননীয় বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মহোদয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৬৮ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা :২৫/১১/২০২২খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকায় যশোর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা পুলিশ কর্তৃক মাননীয় বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ ইখতিয়ারুল ইসলাম মল্লিক মহোদয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতেই মাননীয় বিদায় অতিথি মহোদয়কে জেলা পুলিশের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানান সম্মানিত পুলিশ সুপার ও অত্র অনুষ্ঠানের সভাপতি জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার),  পিপিএম মহোদয়।পরবর্তীতে বিদায়ী অতিথির সাথে কাটানো সুখস্মৃতি চারণ করেন উপস্থিত জেলা পুলিশ ও জেলা ও দায়রা জজ আদালতের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। এসময় উপস্থিত বক্তাগণ বিদায়ী অতিথির মেধা ও দক্ষতার প্রশংসা করেন এবং একই সাথে তার এবং পরিবারবর্গের মঙ্গল কামনা করেন।বিদায়ী অতিথি তার বক্তব্যে বলেন, আমি সব সময় মনে প্রাণে বিশ্বাস করি বিচার বিভাগ, পুলিশ ও জেলা প্রশাসক একই সুতোয় গাথা। আমাদের প্রত্যেকেরই উদ্দেশ্য এক আর সেটি হলো সমাজে দুষ্টের দমন সৃষ্টির পালন প্রতিষ্ঠিত করা। তিনি বলেন, বাংলাদেশের সকল নাগরিকের নিরাপত্তা জন্য দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য। পরিশেষে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সমাজে সুশাসন প্রতিষ্ঠায় সকলে একত্রে কাজ করার আহ্বান জানান এবং একই সাথে তার অবসর বেলায় এমন আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনার আয়োজন করাই জেলা পুলিশকে বিশেষ ধন্যবাদ জানান।অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন অত্র অনুষ্ঠানের সভাপতি ও যশোর জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার মহোদয়। তিনি বিদায়ী অতিথি সম্পর্কে বলেন, স্যার ছিলেন অত্যন্ত মেধাবী, দক্ষ ও সৎ একজন কর্মকর্তা। তিনি আমাদের সকলের জন্য সততার এক উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি আরো বলেন, স্যার ছিলেন সদা হাস্যোজ্জ্বল ও সাদা মনের একজন মানুষ। পরিশেষে তিনি বিদায়ী অতিথির মঙ্গল কামনা করে তার বক্তব্য শেষ করেন।

এসময় জেলা পুলিশের পক্ষ হতে মাননীয় বিদায়ী অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব রেশমা শারমিন, পিপিএম, পুলিশ সুপার, পিবিআই, যশোর সহ জেলা পুলিশ ও জেলা দায়রা জজ আদালতের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার করুন

আরো দেখুন......