1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

প্রেমের টানে “তাইওয়ানের তরুণী” বাংলাদেশে

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

রিপোর্ট মোঃ ওবায়দুল রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি:- প্রেমের টানে লিইউ হুই নামে তাইওয়ানের এক তরুণী বাংলাদেশে চলে এসেছেন। বাংলাদেশে এসে তিনি বসে থাকেননি। তিনি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার পশ্চিম লোনসিং গ্রামের রমজান ছৈয়াল নামে এক ৩৪ বছরের যবককে বিয়ে করেছেন।২৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে রমজানের বাড়িতে আনুষ্ঠানিক ভাবে তাদের বিয়ে হয়। বুধবার ছিল তাদের গায়ে হলুদ।

রমজান ছৈয়াল পশ্চিম লোনশিং গ্রামের বাসিন্দা মৃত জামাল উদ্দিন ছৈয়ালের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, গত ২১ নভেম্বর সোমবার লিইউ হুই তার মা বাবা এবং ভাইকে নিয়ে বাংলাদেশে আসেন এবং একই দিন ঢাকায় নোটারী পাবলিকের মাধ্যমে বৌদ্ধ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে সকলের সম্মতিক্রমে লিইউ হুইয়ের নাম পরিবর্তন করেন। পরে তার নাম রাখা হয় নিনা ছৈয়াল। পরের দিন অর্থাৎ মঙ্গলবার নিনা তার মা বাবা এবং ভাইকে নিয়ে শরীয়তপুরে রমজান ছৈয়ালের বাড়িতে চলে আসেন।এ ব্যাপারে রমজান ছৈয়ালের সাথে আলাপ কালে তিনি বলেন, “আমি ৬ বছর আগে মাধ্যমিক পাস করে মালদ্বীপে চলে যাই। সেখানে আমি এবং নিনা একই কোম্পানিতে চাকুরী করতাম। প্রথমে নিনার সাথে আমার বন্ধুত্ব হয়। এরপর নিনার সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে আমি বাংলাদেশে চলে আসি। নিনাও তাইওয়ান চলে যায়। তবে নিনার সাথে আমার যোগাযোগ ছিল। নিনা পুণরায় দুবাইতে চাকরী নেয়। আমিও দুবাই চলে যাই। আমাদের প্রেম চলতে থাকে। প্রেমের পরিনতি হিসেবে আজ পারিবারিক ভাবে আমাদের বিয়ের কাজ সম্পন্ন হলো”।এ ব্যাপার নববধূ নিনা ছৈয়ালের সাথে আলাপ কালে তিনি বলেন, রমজানের সাথে আমার পরিচয় হয় মালদ্বীপে। আমরা একই কোম্পানীতে চাকুরী করতাম। সেই সুবাদেই রমজানের সাথে আমার পরিচয়। তারপর প্রেম, এখন বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। রমজানের সাথে আমার বিয়ে হওয়ায় আমি অত্যান্ত খুশি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

এ ব্যাপারে নড়িয়া পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাঢ়ী বলেন, এটা আমার এলাকার ঘটনা। আমি তাদের সাথে কথা বলেছি। ইসলামিক রীতিনীতি অনুসারে তাদের বিয়ে হয়েছে। এই দম্পতি যেন সুখী হয়।

শেয়ার করুন

আরো দেখুন......