1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

হবিগঞ্জের নবীগঞ্জে গৃহবধুর গলা কাটা লাশ উদ্ধার,

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে থেকে তহুরা বেগম (৫৫) নামের ২ সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

শুক্রবার (১৮ নভেম্বর২২) ইং সকাল ১১ ঘঠিকায়  পৌর এলাকার চরগাঁও গ্রামে তার স্বামী ঝারু মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বইছে ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, তহুরা বেগম নবীগঞ্জ পৌর এলাকায় চরগাঁও গ্রামের ঝারু মিয়ার স্ত্রী।

তহুরা বেগমের স্বামী ফজরের নামাজ পড়ে এসে দেখেন গলাকাটা অবস্থায় স্ত্রীর লাশ বিছানায় পড়ে আছে।

পরে নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের চৌধুরী।

জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ঝারু মিয়া এবং ছেলে মঞ্জিল মিয়া (২৭) ও রমজান মিয়া (২২) কে থানায় নিয়ে যান পুলিশ ।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

কিভাবে ঘটনা সংঘটিত হয়েছে আর কারা এর সাথে জড়িত তা উদঘাটনে কাজ করছে পুলিশ-

শেয়ার করুন

আরো দেখুন......