1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

চট্টগ্রামে স্বর্ণজয়ন্তী বাংলাদেশ স্মরণিকার প্রকাশনা উৎসব

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৮১ জন দেখেছেন

হোসেন বাবলা: গ্রেটার চট্রগ্রাম এসোসিয়েশন ইউকের উদ্যোগে লন্ডন থেকে প্রকাশিত স্বর্ণজয়ন্তী বাংলাদেশ স্মরণিকা প্রকাশনা উৎসবে কয়েক জন স্বনামধন্য লেখক -লেখিকাদের স্মারক বই প্রদান করছেন ব্যারিষ্টার মনোয়ার হোসেন।

০৮নভেম্বর , মংলবার সন্ধ্যায় অনুষ্ঠান টি চট্রগ্রামস্থ প্যানিনসোলা হোটেল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ,বীর মুক্তিযোদ্ধা,ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি- সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ শামসুল হক চৌধুরী, সাবেক মহিলা সাংসদ ‌মিসেস সাবিহা মুসা, জেলা পরিষদ চেয়ারম্যান পেয়ারুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শাহাজাদা মহিউদ্দিন, পৌরসভার চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্রলীগ সভাপতি এম,আর আজিম এবং বই প্রকাশনার সম্পাদক মোঃ ইসহাক ‌। অনুষ্ঠানে দেশ বরেণ্য কবি সাংবাদিক, লেখক ও গবেষক, কলামিস্ট সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......