1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনিত বানিয়াচংয়ের ওসি অজয় চন্দ্র দেব!

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক মানদন্ড ও মাস্টার প্যারেড  ও কল্যান সভায় পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব।

 

রবিবার (৬ নভেম্বর২২) ইং  সকাল ১০ ঘঠিকায়  হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে মনোনিত ও সম্মাননা ক্রেস্ট পুরস্কার  তুলে দেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ও সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়েরসহ জেলার বিভিন্ন থানার কর্মকর্তাবৃন্দ।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব  থানা পুলিশের আইডির মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয় টি নিশ্চিত করেন!

তিনি বলেন  সকলের প্রচেষ্টায় আমার এই অর্জন।

পেশাগত দায়িত্ব পালনকালে আমি পুলিশ সুপার মহোদয়,সার্কেল এসপি মহোদয়ের দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছি।

পুলিশের পেশায় এসেছি মানুষের সেবা করার জন্য।

আমার সর্বোচ্চ সেবা দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি!

আমি বিশ্বাস করি আমরা চাইলেই একটা সুন্দর সমাজ আগামী প্রজন্মকে উপহার দিতে পারব।

শেয়ার করুন

আরো দেখুন......