1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ ও ৫০,০০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল পুলিশ

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল রেলওয়ে পুলিশ।

 

শনিবার (০৫ নভেম্বর ২০২২) রাত ৯টার দিকে খুলনা রেলওয়ে পুলিশ উদ্ধার করা নগদ অর্থ ও ল্যাপটপ প্রকৃত মালিক মোঃ রেজাউল করিমের নিকট হস্তান্তর করেন।

 

খুলনা রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ বলেন, শুক্রবার ঢাকা থেকে চিত্রা এক্সপ্রেস ট্রেনে আসছিলেন মো. রেজাউল করিম। এসময় তার কাছে থাকা একটি ব্যাগে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা ছিল। ট্রেন চুয়াডাঙ্গা স্টেশনে এসে পৌছালে তিনি দ্রুত নেমে যান। তবে ভুলবশত ব্যাগটি ফেলে চলে যান। যখন মনে পড়ে ততক্ষণে ট্রেন ছেড়ে অনেকদূর চলে আসে। পরবর্তীতে বিষয়টি আমাদের জানানো হলে ট্রেনে নিরাপত্তার দায়িত্বে থাকা এএসআই আবুল কালাম আজাদ দ্রুত ব্যাগটি উদ্ধার করেন এবং মালামাল হেফাজতে নেন। একইসঙ্গে আমাকে ও খুলনা রেলওয়ে পুলিশ সুপারকে মালামাল হেফাজতের বিষয়টি অবগত করেন।

 

ওসি আরও বলেন, ব্যাগে থাকা ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধারের বিষয়টি মো. রেজাউল করিমকে জানানো হয়।

 

তিনি খুলনা রেলওয়ে থানায় আসলে রাত ৯টার দিকে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা তার হাতে তুলে দেওয়া হয়। ব্যাগটি পেয়ে তিনি খুব খুশি হয়েছেন। পরে তিনি তার মালামাল নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......