1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

সাতক্ষীরার দূরপাল্লার বাস বন্ধ থাকবে ভোগান্তিতে যাত্রীরা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৭১৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ)সাতক্ষীরার শ্যামনগরে শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা কাউন্টারে তালা মেরে পরিবহন আটকে দেওয়ার প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রয়েছে।মঙ্গলবার সকাল থেকে ঢাকাগামী দুরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যেতে দেখা যায়নি। তবে সমস্যা সমাধানে মালিক সমিতির বৈঠক চলছে বলে জানা গেছে।

সাতক্ষীরা টার্মিনাল থেকে ভুক্তভোগী ইলিয়াজের সঙ্গে কথা হলে তিনি জানান আমি গোপালগঞ্জ যাব কিন্তু দূরপাল্লার বাস না চলার কারণে আমি গন্তব্যে যেতে পারছিনা।

সাতক্ষীরা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন বায়রন জানান, শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে সোমবার দুপুরে শ্যামনগরে কিংফিসার নামক বাস ভাঙচুর করে শ্রমিকরা।এরই জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা পরিবহনের কাউন্টারগুলো রাতে তালা মেরে পরিবহন আটকে দেয় সেখানকার মালিক-শ্রমিকরা।এর প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার সকল পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত পরিবহন চলাচল বন্ধ থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......