1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের লাখাইয়ে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ১আহত অর্ধশতাধিক!

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের লাখাই উপজেলার  বামৈ  গ্রামে দুই দল গ্রামবাসীর মধ্যে রাস্তায় মাটি ভরাটের কাজ   নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে  ৭০ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (৪ঠা নভেম্বর২২)  ইং  সকাল ১১ ঘঠিকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি লাখাই উপজেলার বামৈ গ্রামের হাজী রহমান মিয়ার ছেলে ইসহাক মিয়া (৬০) নিহত হয়!

 

স্থানীয় সুত্রে জানা যায়, বামৈ পূর্ব গ্রামে মজম মাঝির বাড়ি থেকে গরু বাজার পর্যন্ত নির্মানাধীন রাস্তায় মাটি ভরাট করা নিয়ে ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার শের আলী ও হাজী ফরুক মিয়ার মধ্যে মতবিরোধ হয়।

এ নিয়ে দু পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়!

সকালে উভয় পক্ষের লোকজনের মধ্যে  সংঘর্ষের এক পর্যায়ে মারামারি থামাতে কাজ করা বৃদ্ধ ইসহাক মিয়া দেশীয় অস্ত্রের আঘাতে নিহত হয়!

এ সময় দুপক্ষের অর্ধশতাধিক ব্যক্তি গুরুতর আহত হয়!নিহতের বিষয়টি লাখাই থানার  ওসি তদন্ত চম্পক দাম  সত্যতা নিশ্চিত করেন!

ঘটনা স্থলে পুলিশ গিয়ে এলাকার অবস্থা স্বাভাবিক করেন!

শেয়ার করুন

আরো দেখুন......