1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ফুলতলা উপজেলা আওয়ামীলীগের জেলহত্যা দিবসে দোয়া মাহফিল।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা।

আজ ৩ নভেম্বর (বৃহস্পতিবার) জেলহত্যা দিবস। স্বাধীন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশের প্রথম সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

 

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার ধারাবাহিকতায় আড়াই মাসের মাথায় জাতীয় এই চার নেতাকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে ঘাতকরা। কারাগারের মতো কঠোর নিরাপত্তা প্রকোষ্ঠে এ ধরনের নারকীয় হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন।

 

এই চার নেতার স্মরণে এবং আত্মার মাগফিররাতে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ আয়োজন করে আলোচনা সভা ও দোয়া মাহফিল।এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন । সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কাজী আশরাফ হোসেন আশু, মোশাররফ হোসেন মোড়ল, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের রিপন ,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হাসান তুহিন, দামোদর ইউনিয়নয়পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্লা আলী আজম মোহন।মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগ নেত্রী রেক্সোনা আজমসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

আলোচনা শেষে দোয়া হয় এবং তাবারক বিতরণ হয়।

শেয়ার করুন

আরো দেখুন......