1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের মাধবপুরে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের মাধবপুরে একাধিক মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামি কে গ্রেফতার করেছে  মাধবপুর থানা পুলিশ!

চেক ডিজঅনার ও প্রতারণা মামলায় ৬ সাজা পরোয়ানা ও ৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামী কাজী নোমান আহমেদ মিজান (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার( ০১ নভেম্বর ২২) ইং বিকালে হবিগঞ্জ জেলা বিচারিক আদালতে ১১ মামলার সাজাপ্রাপ্ত আসামি কে সোপর্দ করেন পুলিশ!

মাধবপুর থানা পুলিশের সুত্রে জানা যায় গোপন সূত্রে খবর পেয়ে সোমবার  রাতে মাধবপুর থানার এসআই রাজীব রায়ের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সাতপাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন!

গ্রেফতারকৃত আসামি মাধবপুর উপজেলার সাতপারিয়া গ্রামের মোঃ সামসুল হক চান মিয়ার ছেলে

কাজী নোমান আহমেদ   মিজান (৪০)কে হবিগঞ্জ জেলা আদালতে  বিজ্ঞ বিচারকের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ হয়েছে! মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, মাধবপুর থানায় ২টি ও সিলেটের শাহপরান থানায় ৪টি সাজা পরোয়ানাসহ তার বিরুদ্ধে ১১ টি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল।

তিনি জানান মাধবপুর থানা এলাকায় মাদক জোয়া সহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে!

শেয়ার করুন

আরো দেখুন......