1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জে মানব পাচার প্রতিরোধ ও কর্মপরিকল্পনা শীর্ষক বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! “হবিগঞ্জ জেলায় মানব পাচার প্রতিরোধ ও দমন বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০২২ বাস্তবায়ন ও হালনাগাদকরন শীর্ষক সিলেট বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে!

পাচারের শিকার ব্যক্তির পাশে থাকি,নতুন করে জীবন গড়তে সহায়তা করি

উক্ত প্রতিপাদ্যকে সামনে রেখে  বিভাগীয়  কর্মশালা অনুষ্ঠিত হয়!

 

 

শনিবার (২৯-অক্টোবর ২২) ইং  সকাল ১০:০০ ঘটিকার  হবিগঞ্জ জেলায় মানব পাচার প্রতিরোধ ও দমন বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০২২ বাস্তবায়ন ও হালনাগাদকরন শীর্ষক সিলেট বিভাগীয় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়

মোঃ আখতার হোসেন,

ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়,

মোঃ জাহাঙ্গীর আলম,

এ কে এম মুখলেছুর রহমান, অতিরিক্ত সচিব (রাজনৈতিক ও আইসিটি অনুবিভাগ), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়  ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, বিভাগীয় কমিশনার, সিলেট ও  মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ,!

 

গত বিকাল ০৫:০০ ঘটিকার সময় উক্ত বিভাগীয় কর্মশালায় অংশ গ্রহণের লক্ষ্যে মাননীয় সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয় হবিগঞ্জ জেলায় আগমন করেন।

 

এ সময় অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয় আগত সম্মানিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান।

 

বিভাগীয় কর্মশালায় অংশ গ্রহণের জন্য

বিভাগীয় কমিশনার ও ডিআইজি, সিলেট রেঞ্জ, সিলেট হবিগঞ্জ জেলায় আগমন করলে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

বিভাগীয় কর্মশালা শেষে  সিনিয়র সচিব মহোদয় জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাদের সাথে হবিগঞ্জ সার্কিট হাউজে  এক মতবিনিময়  সভায় অংশ গ্রহণ করেন।

সচিব  সার্কিট হাউজে আগমন করলে জেলা পুলিশের একটি চৌকস দল মহোদয়কে গার্ড

অব অনার প্রদান করেন।

উক্ত মতবিনিময় সভায়  মোঃ আখতার হোসেন, সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয়ের সহধর্মিনী মিসেস মাহবুবা আক্তার উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন  ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ,

 

এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ,

 

মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, পুলিশ সুপার, সিলেট,

মোঃ জাকারিয়া, পুলিশ সুপার, মৌলভীবাজার সহ হবিগঞ্জ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার করুন

আরো দেখুন......