1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ওয়াশিংটন সংবাদ এর সম্পাদক ও প্রকাশক হেওয়ান আরশাদ আলী বিজয় এর ইন্তেকাল

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ গত ৯ অক্টোবর রবিবার, জনপ্রিয়  নিঊজ পোর্টাল ওয়াশিংটন সংবাদ এর সম্পাদক ও প্রকাশক এবং ওয়াশিংটন যুবলীগের সভাপতি দেওয়ান  আরশাদ আলী বিজয় ইন্তেকাল করেছেন।খবর বাপসনিউজ।

ওয়াশিংটন ডিসির ভার্জিনিয়ায় সুপরিচিত সাংবাদিক দেওয়ান আরশাদ আলী বিজয় (৪৯)সন্ধ্যা ৭ টা ৪ মিনিটে মারা গেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।মরহুমের নামাজে গত ১০ই অক্টোবর সোমবার ভার্জিনিয়ার আর্লিংটনে বাইতুল মোকারম বাংলা মসজিদে মরহুম দেওয়ান আরশাদ আলী বিজয় এর নামাজ ই জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় অন্যান্যের  মাঝে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সহ বিপুল সংখ্যক মানুষ  অংশ গ্রহন করেন এবং মরহুমের আত্বার মাগফিরাত কামনা করে  দোয়া প্রার্থনা ও  করেন॥ তিনি দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারে আক্রান হয়ে চিকিৎসাধীন ছিলেন।দেওয়ান আরশাদ আলী বিজয়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও সমবেদন জানিয়েছেন যুক্তরাষ্ট্র  আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও মুলধারার রাজনীতিক এমএ সালাম, আমেরিকান প্রেসক্লাব  অব বাংলাদেশ অরিজিন-এর  সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,সহ সভাপতি সাংবাদিক মোঃনাসির,সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ,সংগঠক দেলওয়ার মানিক,জাহাংগীর কবির এবং নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গনি ও সাধারন সম্পাদক সুহাস বডুয়া হাসু ।

শেয়ার করুন

আরো দেখুন......