1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান।

রাজশাহীর বাঘা উপজেলার 2নং গড়গড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১২৯ জন দেখেছেন

আঃ মান্নান বিশেষ প্রতিনিধি (বাংলাদেশ। রাজশাহী বাঘা উপজেলার 2নং গড়গড়ী ইউনিয়নের প্রতিটি পূজা মণ্ডবে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন

মোঃ রবিউল ইসলাম চেয়ারম্যান 2 নম্বর গড়গড়ি ইউনিয়ন পরিষদ হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন মোঃ রবিউল ইসলাম চেয়ারম্যান 2 নম্বর গড়গড়ি ইউনিয়ন পরিষদ।তিনি বলেন ধর্ম যার যার উৎসব । আমাদের বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া আমাদের বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার।তারই ধারাবাহিকতায় আজকে বাংলাদেশের প্রতিটি পূজা মণ্ডপে পালিত হচ্ছে শারদীয় দুর্গোৎসব তারই ধারাবাহিকতায় আজকে বাংলাদেশের প্রতিটি পূজা মণ্ডপে পালিত হচ্ছে শারদীয় দুর্গোৎসব।আমরা সমস্ত জাতি ভেদাভেদ ভুলে আমরা সমস্ত জাতি ভেদাভেদ ভুলে একসঙ্গে শারদীয় উৎসব পালন করব এবং সামাজিক সম্প্রীতি বজায় রেখে আগামীকাল প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব শেষ করব তিনি আরো বলেন আমাদের বাঘা-চারঘাট এর উন্নয়নের উপকার উৎসব পালন করব এবং সামাজিক সম্প্রীতি বজায় রেখে আগামীকাল প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব শেষ করব তিনি আরো বলেন আমাদের বাঘা-চারঘাট এর উন্নয়নের উপকার আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী রাষ্ট্রীয় কাজে দেশের বাইরে অবস্থান । তার পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপে  10 হাজার টাকা করে প্রদান । এবং আমাদের ইউনিয়ন কাউন্সিলের পক্ষ থেকে পাঁচ হাজার করে টাকা প্রদান করা হইল।এবং সবার সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে বক্তব্য শেষ করেন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ মারুফ মন্ডল মোঃ রাকিবুল ইসলাম ইউনিয়ন ছাত্রলীগ ইউনিয়ন ছাত্রলীগ।ও অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......