1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জাতীয় শোক দিবস পালনে আমতলীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৪৮ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বরগুনার আমতলীতে উপজেলা প্রশাসন কর্তৃক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা  এ,কে,এম আবদুল্লাহ বিন রশিদ এর  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন,থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মিজানুর রহমান,বরগুনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক শাহজাহান কবির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম,এ কাদের মিয়া,মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শামসুদ্দিন শানু,আমতলী পৌর সভার প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান ও উপজেলা পরিষদের সকল দপ্তরের প্রধানগন,জনপ্রতিনিধি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ গন্যমান্য ব্যক্তিরা।

এ সময় বক্তারা বলেন উপজেলার সকল সরকারি, বেসরকারি,এনজিও,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল স্থানে সরকারী নির্দেশনা মোতাবেক জাতীয় শোক দিবস যথাযথ ভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করা হয় এবং  কোথাও যেন অপ্রীতিকর কোন কিছুর সৃষ্টি না হয় সেদিকে আইন শৃঙ্খলা বাহিনীসহ সকলকে কঠোর দৃষ্টি রাখার আহ্বান জানান।

 

০১৭১২৯৫১৬৫১

শেয়ার করুন

আরো দেখুন......