1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সাংবাদিকতা যার পেশা নহে, শুধুই নেশা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: সংবাদকর্মী মোঃ তানজিল ইসলাম যার সাংবাদিকতা এখন পেশা নয়, নেশা। তিনি বর্তমানে দৈনিক তৃতীয় মাএা ও বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় কর্মরত আছেন।

 

ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে সম্রান্ত মুসলিম পরিবারে ১৯৯৯ সালে জন্ম গ্রহন করেন। বর্তমানে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের  (গোলকপুর) স্বপরিবারে বসবাস করছেন। তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির একজন সদস্য। সাংবাদিকতার পাশাপাশি তিনি পেশায় একজন শিক্ষক। তিনি পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি আব্দুল জব্বার কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

 

ক্রাইম বিডি.কম অনলাইন পত্রিকার মাধ্যমে ২০১৮ সালে শখের বশে তিনি সাংবাদিকতা শুরু করেন। ২০১৮ সালের শেষে তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটি সদস্য পদ লাভ করেন। এরপর শুরু হয় মিডিয়া জগতে পথ চলা।

একটানা ৪ বছরের সাংবাদিকতায় একের পর এক ধারাবাহিক ভাবে কাজ করেছেন, দৈনিক কক্সবাজার, দৈনিক বরিশাল , দৈনিক অগ্রযাত্রা , দৈনিক ভোলার বাণী, জাতীয় দৈনিক মানচিত্র , দৈনিক সকালের সংবাদ, দৈনিক একাওর্র বার্তা , দৈনিক সংবাদ বাংলাদেশ। বর্তমানে তিনি জাতীয় দৈনিক তৃতীয় মাএা ও দৈনিক বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

 

অন-লাইন নিউজ পোর্টাল- সকালের খবর ২৪.কম , ধুমকেতু নিউজ  , আগামী নিউজ, উত্তর দক্ষিণ, দেশের খবর ২৪, ক্রাইম বিডি.কম, বরিশাল ট্রাবিউন ,সহ বেশ কয়েকটি অন-লাইনে সংবাদ সরবরাহ করছেন।

 

জনাব মোঃ তানজিল ইসলাম বস্তুনিষ্ঠ, মানবিক, সাহসী ও নিরপেক্ষ সাংবাদিকতায় অনুকরণীয়। পাশাপাশি তাহার সেবামূলক কাজ, সদালাপী ও বিনয়ী  আচরণের কারনে জায়গা করে নিয়েছেন সাধারণ মানুষের মনে। ইতোমধ্যে সুনাম ছড়িয়ে পড়েছে জেলার বাহিরে। তার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছেন সমাজের ভালো মানুষরা। তিনি দোয়া চেয়েছেন সকলের কাছে।

শেয়ার করুন

আরো দেখুন......