1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

খুলনার ফুলতলা উপজেলা নিবার্হী কর্মকর্তার নেতৃত্বে মাদক ব্যবসায়ী ও সেবনকারী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৮ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা উপজেলা, খুলনা :-খুলনার ফুলতলা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন এর  নেতৃত্বে ১৭ই সেপ্টেম্বর সন্ধ্যায় ফুলতলার তাজপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় মাদক বিক্রেতা পার্থ ও সেবনকারী রানা গ্রেফতার হয় এবং তাৎক্ষণিকভাবে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিক্রেতা পার্থকে তিন মাসের কারাদণ্ড ও ০৬ হাজার টাকা জরিমানা এবং সেবনকারী রানাকে ১৫দিনের কারাদণ্ড প্রদান করেন  ভ্রাম্যমান  আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

 

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন মাদকের বিরুদ্ধে আমারা সব সময় সোচ্চার থাকি।

মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। কারণ এই মাদক একটা পরিবার ধ্বংস করে দিতে যথেষ্ট। এবিষয়ে আমাদের সব সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহায়তা করে থাকেন।তারই ধারাবাহিকতায় আজ আমরা তাদের সিক্রেট সোর্ছ এর মাধ্যমে জানতে পারি তাজপুরের পার্থ মাদকের ব্যবসা করছে, তার কাছে মাদক আছে।তখনি আমি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাথে, আমার ব্যক্তিগত আনছার বাহিনী সহ , ফুলতলা থানার নির্বাহী কর্মকর্তার প্রতিনিধিদের নিয়ে এ অভিযান পরিচালনা করি।অভিযান পরিচালনা করে ব্যাবসায়ী পার্থর নিকট থেকে চার লিটার মদ এবং প্রায় ত্রিশ গ্রাম গাঁজা উদ্ধার করি। তিনি তার অপরাধ স্বীকার করে জরিমানা পরিশোধ করেছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন আরও বলেন ফুলতলা উপজেলাকে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মাদকমুক্ত ঘোষণা করতে চাই।তাই আমাদের এ মাদক বিরোধী অভিযান সব সময় চলমান থাকবে,এটার কোন রাত দিন নাই। তিনি সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন , যে কোন সময় কোন প্রকার মাদক দ্রব্যর খোঁজ পেলে তাদের কে  জানানোর।

শেয়ার করুন

আরো দেখুন......