1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

চট্টগ্রামে বিভিন্ন পূজামণ্ডপ ও প্রতিমা বিসর্জন স্থান পরিদর্শনে পুলিশ কমিশনার

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: ১২অক্টোবর শারদীয় দুর্গাপূজার বিভিন্নপূজা মণ্ডপ ও বিসর্জন স্থান পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশের  কমিশনার হাসিব আজিজ তিনি শনিবার বিকেলে মহানগরের বন্দর থানাধীন গোসাইলডাঙ্গা তরুণ সংঘ পূজামণ্ডপ, চট্টগ্রাম বন্দর পূজামন্দির  এবং ইপিজেডের ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ দীপিকা সংঘ পূজামণ্ডপ এবং পতেঙ্গা থানাধীন শ্যামা সংঘ পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ।এসময় তিনি নগরীর পূজামণ্ডপের নিরাপত্তা এবং পূজা উদ্‌যাপনের বিষয়ে পূজা উদ্‌যাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন। মণ্ডপ পরিদর্শন শেষে পুলিশ কমিশনার পতেঙ্গা সমুদ্র‌ সৈকত এলাকায় প্রতিমা বিসর্জন স্থান পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি বিসর্জনের কার্যক্রম সুষ্ঠু, নিরাপদ ও উৎসবমুখর পরিবেশে সম্পাদনের লক্ষ্যে সিএমপির ক্রাইম অ্যান্ড অপারেশনস্ বিভাগ, ট্রাফিক বিভাগ ও গোয়েন্দা বিভাগের কর্মকর্তাদের বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

এ সময়  সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর)আ স ম মোস্তাইন হোসেন, বিপিএম-বার; উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম), মুহাম্মদ আলী হোসেন, উপ-পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা ও উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) কবীর আহম্মেদ সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্ব স্ব থানার ওসি,ওসি তদন্ত গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, এবারের শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সার্বক্ষণিক নিরাপত্তামূলক কার্যক্রম তদারকিতে এবং প্রতিমা বিসর্জন পর্যন্ত গোয়েন্দা পুলিশও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......