1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

শেখ কামালের ৭৩তম জন্ম বার্ষিকীতে আমতলীতে দোয়া, আলোচনা সভা ও গাছের চারা বিতরণ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২১ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) বরগুনা প্রতিনিধিঃ 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জৈষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বরগুনার  আমতলীতে দোয়া ও আলোচনা এবং চারা গাছ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আজ সকাল নয়টা আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম আবদুল্লাহ বিন রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া,আলোচনা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও আমতলী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামিলীগের সহ- সভাপতি অধ্যাপক শাহজাহান কবির,আমতলী সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মোঃ হোসাইন আহমেদ,উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন শানু,হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাগন,রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ।

দোয়া ও আলোচনা সভা শেষে গাছের চারা বিতরণ করা যায় হয়।

শেয়ার করুন

আরো দেখুন......