1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

প্রশংসা ও ভালবাসায় বিদায় নিলেন আরআই”পুলিশ লাইন্স”জয়পুরহাট

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৩৭ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম-সেবা এর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার জয়পুরহাট জেলায় কর্মরত জনাব মোঃ খলিলুর রহমান, আরআই, পুলিশ লাইন্স, জয়পুরহাট এর বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। পুলিশ সুপারসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উপস্থাপন করেন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তিনি ২৫-০৯-১৯৮৩ খি. তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ১৮-০৮-২০২১ খ্রি. জয়পুরহাট জেলার পুলিশ লাইন্সের আরআই হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা, সততা, দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),ফারজানা হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর কর্মকর্তাগণরা।

শেয়ার করুন

আরো দেখুন......