1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

দক্ষিণ হালিশহর বেড়ীবাঁধ এলাকায় স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের শিশু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ .

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ আগস্ট, ২০২৪
  • ৪৬ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা:০২রা আগষ্ট
Send A Litte Hope, টক এর অর্থায়নে নগরীর দক্ষিণ হালিশহর বেড়িবাঁধ জেলেপাড়া এলাকায় স্বপ্নীল মডেল একাডেমীর নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠান স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী শিকদারের সভাপতিত্বে গত(৩০জুলাই )বুধবার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একাডেমীর নির্মাণ কাজের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন ফারজানা পিংকি। এ সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় প্রধান অতিথি একাডেমীর ১২০ জন ছাত্র–ছাত্রীদের মাঝে সুরক্ষা সামগ্রী ৬০০ পিচ সাবান বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ বাস্তবায়নকারী সংস্থা শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দীন এবং স্থানীয় পর্যায়ে বাস্তবায়নকারী সংস্থা স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী শিকদার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ চট্টগ্রাম অঞ্চলের পরিচালক জনি রোজারিও, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের অধ্যাপক সামিরা বিনতে বাশার, ওয়ার্ল্ড ভিশনের ক্রিস্টোফার কোয়াইয়া, রেডি সংস্থার মো. মাজিদুল হক, স্বাগতম বড়ুয়া, আব্দুল করিম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এতে প্রধান অতিথি বলেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। প্রতিটি শিশুর জীবন মূল্যবান। তাদেরকে সুন্দর ও সত্যের পথে পরিচালনা করার দায়িত্ব আমাদের সকলের। তিনি স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের সফলতা কামনা করেন এবং বাস্তবায়নকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে এমন মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।

শেয়ার করুন

আরো দেখুন......