1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক।

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ৪৫ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ দিন দিন অনলাইনে কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠছে। আর এ সুযোগে একটি চক্র গ্রাহকদের সঙ্গে করছে প্রতারণা। অনলাইনে বিজ্ঞাপন দেখে অনেক সাধারণ গ্রাহক পণ্য কিনে নানান-ভাবে এই প্রতারণার শিকার হচ্ছেন। বিশেষ করে টাকা নিয়ে সঠিক সময়ে পণ্য সরবরাহ না করা। পণ্যের মূল্য পরিশোধ করলেও সময়মতো পণ্য সরবরাহ না করারও অভিযোগ আছে।

এ রকম এক প্রতারকের ফাঁদে হাবুডুবু খাচ্ছেন রাজধানীর মিরপুর-১২ তে এস এম এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান এই প্রতারণার শিকার হন। এতে প্রতিষ্ঠানটির প্রোপাইটরঃ এস এম রফিক, রূপনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে, এস এম রফিক বলেন, আমি গত ১৬/০৫/২০২৪ ইং তারিখ আনুমানিক দুপুর- ১২.০০ ঘটিকার সময় আমি অনলাইনের একটি কোম্পানী থেকে কিছু মুদি মালামালা অর্ডার করি। যাহার কোম্পানীর নাম- RUPSHA FOOD & CONSUMER PRODUCTS LTD. HADE ADDRESS:- RAHAMAN CHAMBER, MOTIJHEEL, DHAKA- 1000. পরবর্তীতে আমাকে ফোন করে- ০১৯৭৩৩০০৬০০, বলে আমার মুদি মালামাল পাঠিয়েছে।

কিন্তু আমি এখন পর্যন্ত আমার মালামাল গুলো পাইনি, আমি ফোন দিয়ে কথা বলার চেষ্টা করলে আমার ফোন রিসিভ করে না। আমি মুদি মালামাল ক্রয় করা জন্য উক্ত কোম্পানীর ব্যাংক একাউন্টে- ১০,০০০/- (দশ) হাজার টাকা অগ্রীম জমা দিয়েছি। যাহার ব্যাংক একাউন্ট নাম্বার- Rupsha Food Products A/C No- 7017100394072, DATCH BANGLA BANK, NARAYONGONJ BRANCH. পরবর্তীতে আমি আমার মুদি মালামালে পাওয়ার জন্য উক্ত নাম্বারে ফোন করলে আমারে বলে মালামাল দিবে না। পরবর্তীতে আমি আমার মালামাল পাওয়া জন্য অনেক চেষ্টার করে পাইনি। তাই আমি এই কোম্পানির বিরুদ্ধে থানায় এসে একটি সাধারণ ডায়েরি করি।

এই বিষয়ে, রুপনগর থানার (এস আই) মাহিদুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইন-আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......