1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩৮ জন দেখেছেন

দৈনিক অপরাধ অনুসন্ধান প্রতিবেদক: চট্রগ্রামে বেশি দামে চার্জার ফ্যান বিক্রি ও ক্রয়-বিক্রয় ভাউচারে দামে অসামঞ্জস্য থাকায় নগরের তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২২ এপ্রিল) সকাল সোয়া ১১টার দিকে নগরের রাইফেল ক্লাব এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক নাসরিন আক্তার ও সহকারী পরিচালক মো. আনিছুর রহমান জানা যায়, অভিযানে রাইফেল ক্লাব এলাকার মেসার্স শাহ জালাল ইলেকট্রনিক্সকে ২০ হাজার টাকা, এসএইচ ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা ও লুক ইলেকট্রিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে একই অভিযানে নিউমার্কেট এলাকার ফুলকলি আউটলেটকে মেয়াদ উত্তীর্ণ কেক সংরক্ষণ এবং অপরিচ্ছন্ন মিষ্টিজাত খাবার প্রক্রিয়াজাত করার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, চার্জার ফ্যানের দাম কেউ যাতে অযাচিতভাবে বাড়াতে না পারে সেই লক্ষ্যে আজকের এ অভিযান। অভিযানে বেশি দামে চার্জার ফ্যান বিক্রি ও ক্রয়-বিক্রয় ভাউচারে দামে অসামঞ্জস্য থাকার প্রমাণ পাওয়ায় তিন প্রতিষ্ঠানের কাছ থেকে ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপপরিচালক আরও বলেন, এছাড়া মেয়াদোত্তীর্ণ কেক সংরক্ষণ এবং অপরিচ্ছন্ন মিষ্টিজাত খাবার প্রক্রিয়াজাত করায় নিউমার্কেট এলাকার ফুলকলি আউটলেটকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযান নিয়মিত চলবে।

শেয়ার করুন

আরো দেখুন......