1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৪৫ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুর শ্রীবরদীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আজগর আলী (পাতলা)  (৫২) নামের এক ব্যক্তির গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত আজগর আলী ওরফে পাতলা উপজেলার কুরুয়া  কাজিপাড়া গ্রামের মৃত মমতাজ উদ্দীনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল শনিবার সকাল ১০ঘটিকার দিকে শ্রীবরদী উপজেলার কুরুয়া কাজিপাড়া গ্রামের বাড়িতে শিশু কন্যাটি খেলাধুলা করছিল।

এসময় একই গ্রামের আজগর আলী ওরফে পাতলা ওই শিশুটিকে ফুঁসলিয়ে তার খালি বাড়িতে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে।

পরে শিশুটির ডাক চিৎকারে পাশের বাড়ির জুলেখা বেগম এসে দেখে যে, শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করেছে।  পরে আরও লোকজন ঘটনাস্থলেে এলে ধর্ষক পালিয়ে যায়।

এ ঘটনায় আজগর আলীকে বিবাদী করে ২১এপ্রিল রবিবার শিশুটির বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করে। এই অভিযোগের ভিত্তিতে রবিবার আজগর আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামী আজগর আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......