1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

দিল্লির রাষ্ট্রপতি ভবনে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ জন দেখেছেন

আন্তর্জাতিক ডেক্স: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়িবহর মঙ্গলবার স্থানীয় সময় সকাল সোয়া ৯টায় দিল্লির রাষ্ট্রপতি ভবনে পৌঁছালে একটি অশ্বারোহী দল তাঁকে স্বাগত জানিয়ে অনুষ্ঠান প্রাঙ্গণে নিয়ে যায়। এসময় বাংলাদেশ সরকারের সম্মানে জানানো হয় গান স্যালুট।

রাষ্ট্রপতি ভবনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। ভারতের সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার দেয়। এ সময় বাজানো হয় দুই দেশের জাতীয় সংগীত।

ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেখানে উপস্থিত তাঁর মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচয় করিয়ে দেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও তাঁর সঙ্গী মন্ত্রিসভার সদস্য ও অন্যান্য সফরসঙ্গীদের সাথে পরিচয় করিয়ে দেন ভারতের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে।

#Bangladesh #India #SheikhHasina #NarendraModi #BangladeshIndiaFriendship

🇧🇩🤝🇮🇳

শেয়ার করুন

আরো দেখুন......