1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাতক্ষীরা বাইপাস সড়কে মস্তক বিহীন লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬২৯ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম, ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-

সাতক্ষীরায় উদ্ধার হওয়া মস্তক বিহীন লাশের পরিচয় মিলেছে। লাশটি সাতক্ষীরার সুলতানপুরের চা বিক্রেতা ইয়াছিন আলীর।

বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার সুলতানপুরের এক নারী এসে ওই লাশ তার স্বামী ইয়াছিনের বলে জানায়।পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করছে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক লোকমান হোসেন জানান,গলাকাটা লাশটি শহরের সুলতানপুরের চা ব্যবসায়ি ইয়াছিন আলীর। পুরাতন সাতক্ষীরায় তার চায়ের দোকান আছে। তার মাথা পাওয়া যায়নি। নিহতের স্ত্রীর বরাত দিয়ে তিনি বলেন,স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হয়েছে। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।ধারনা করা হচ্ছে বুধবার ভোরের কোন এক সময়ে তাকে জবাই করে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়া হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য, সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় বুধবার(৩১ আগস্ট) সকাল ৮টায় একটি গলাকাটা অজ্ঞাতপরিচয় লাশ উদ্ধার করে পুলিশ।এরপর তদন্তকালে তার পরিচয় পাওয়া যায়।

শেয়ার করুন

আরো দেখুন......