1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের মাধবপুরে গনধর্ষন মামলার পলাতক আসামি কে গ্রেফতার করেছে র‍্যাব!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি ! হবিগঞ্জে মাধবপুরে গন  ধর্ষন মামলার পলাতক  আসামি কে গ্রেফতার করেছে র‍্যাব-৯ সিপিসি -১হবিগঞ্জ)!

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে  র‍্যাব-৮ সিপিসি- ১ (হবিগঞ্জ)  জানান,

সোমবার  রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানা এলাকা থেকে অভিযান পরিচালনা করে মাধবপুর থানার মামলা নং- ৬/৪৫২ তারিখ- ০৬/১২/২০২১ ইং ধারা- ৩২৩/৩৮০ দঃবিঃ তৎসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) ৯(৩)/৩০ একজন গণধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামি হলো মাধবপুর থানার নোয়াপাড়া ইউনিয়নের এখতিয়ারপুর এলাকার মৃত ওমর আলীর ছেলে মোঃ দুদ মিয়া (৩৫) কে মাধবপুর জেলা হবিগঞ্জ কে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে র‍্যাব ৯ সিপিসি১ হবিগঞ্জ।

শেয়ার করুন

আরো দেখুন......