1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

চট্রগ্রাম মহানগরীর, বন্দর থানাধীন,মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি এলাকা,অপরাধমূলক কর্মকাণ্ড প্রায় শূন্যের কোটায় নিয়ে এসেছেন- ” জানান এলাকাবাসী”

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:-বিভিন্ন কারনে বহুল আলোচিত জেলা চট্টগ্রাম, অলি,আউলিয়া, সাধু- সন্নাসী, রাজনীতিবিদসহ বহু উল্লেখযোগ্য জ্ঞান তাপস ব্যক্তির জন্মস্থানের কারনে সুখ্যাতি রয়েছে চট্রগ্রাম।

এস আই “ফয়সাল সরোয়ার”, বন্দর থানাধীন মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পাওয়ার পর নিজ কর্মদক্ষতা ও অভিজ্ঞতার আলোকে মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি এলাকা থেকে অপরাধমূলক কর্মকাণ্ড প্রায় শূন্যের কোটায় নিয়ে এসেছেন।

 

যেটি মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি প্রতিষ্ঠালগ্নে  থেকে মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়িবাসী এমন পরিবর্তনের ছাপ আগে কখনও দেখেননি, এমনটাই মতপ্রকাশ  করেছে, মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়িবাসী সর্বস্তরের মানুষ।

 

শুধু তাই নয়, সন্ত্রাস,কিশোর গ্যাং,জুয়া, দেহব্যবসা ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে সুখ্যাতি অর্জন করেছেন তিনি।

রাষ্ট্রের জনগণের জানমালের হেফাজত, শান্তি শৃঙ্খলা রক্ষা এবং জনগনের সাথে সেতুবন্ধন রচনার মাধ্যমে গড়ে তুলে জনগনকে রাষ্ট্র প্রদত্ত সেবা প্রদান করে জনগণের হৃদয়ে ঠাঁই  করে নেওয়ার মাঝেই রয়েছে একজন চৌকস, দক্ষ ও অভিজ্ঞ পুলিশ অফিসার এর সফলতা।

এমন  পুলিশ অফিসার যদি দেশের প্রতিটি পুলিশ ফাঁড়িতে  হতো অপরাধ মূলক কর্মকাণ্ড অনেকাংশে কমে আসতো এবং পুলিশ বাহিনীর ভাবমূর্তি আরো উজ্জ্বল হতো।

 

শেয়ার করুন

আরো দেখুন......