1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

অন্বেষা কলেজিয়েট স্কুল পরিদর্শনে ইউএনও মেহরুবা ইসলাম

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৭২ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :-বান্দরবানের আলীকদমে অন্বেষা কলেজিয়েট স্কুল পরিদর্শন ও নতুন শ্রেণি কক্ষের উদ্বোধন করেছেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম।

আজ ২০শে আগষ্ট শনিবার সকাল ৯:৩০ ঘটিকায় আলীকদম উপজেলার চৌমুহনীতে অবস্থিত স্কুল ক্যাম্পাসে এলে স্কুলের  ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ   ইউএনও মেহরুবা ইসলামকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন।

এসময় তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্যে বলেন, আমি আলীকদম উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই, তাই পরিষ্কার পরিছন্নতার বিকল্প নেই। তিনি নিজেদের প্রতিষ্ঠান নিজেরাই পরিছন্ন রাখার পরামর্শ দেন।

তিনি আরো বলেন, আমাদের দেশে বাল্য বিবাহ ও যৌতুক প্রথার বিরুদ্ধে ছাত্র শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

উদ্বোধন ও পরিদর্শন কালে আরো উপস্থিত  ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএস,সি, আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম ফরিদ,ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ আলমগীর, অন্বেষা কলেজিয়েট স্কুল পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, পরিচালক দিপু তংচঙ্গা, প্রধান শিক্ষক সাহাদত হোসেন ও অন্বেষা কলেজিয়েট স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......