1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জে লোডশেডিংয়ের মাত্রা অসহনীয় অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের মাধবপুর চুনারুঘাট শায়েস্তাগঞ্জ লাখাই বানিয়াচং নবীগঞ্জ বাহুবল আজমিরীগঞ্জ   উপজেলা সহ  লোডশেডিংয়ের মাত্রা অসহনীয় পর্যায়ে এসেগেছে জন জীবন অতিষ্ঠ!

কোনো কোনো এলাকায় দিনের চেয়ে রাত্রে বেশির ভাগ সময়ই বিদ্যুৎ থাকছে না।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট ২২)ইং সারাদিন ও একাধিক বার লোডশেডিং এর ঘটনা ঘটে।

এক দিকে ভ্যাপসা গরম, এর ওপর লোডশেডিংয়ের কারণে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষ। লোডশেডিংয়ের কারণে ছেলেমেয়েদের পড়াশোনা থেকে শুরু করে হাসপাতালের চিকিৎসা সবক্ষেত্রেই নেমে এসেছে দুর্ভোগ!

শিক্ষার্থীদের  সামনে এসএসসি ও এইচএসসি পরীক্ষা। কিন্তু ঘন ঘন লোডশেডিংয়ে তারা পড়াশোনায় মনোযোগ বসাতে পারছে না।

বিশেষ করে সন্ধ্যার পর বিদ্যুৎ গেলে পড়াশোনা হয় না।

লোডশেডিংয়ের এ ভয়াবহতা দিন দিন বেড়ে চলেছে! নিয়ন্ত্রণে আসবে তারও কোনো অনিশ্চতা  নেই সংশ্লিষ্ট বিভাগের কাছ থেকে।

এমন ভয়াবহ অবস্থা থেকে উত্তরনের প্রতিকার কি সম্বব।সঠিক জবাব নেই কোন দপ্তরে! অভিলম্বে এই দুর্ভোগ থেকে মুক্তি জন্য কর্তৃপক্ষের জরুরী সিদ্ধান্ত নেওয়া আহবান জানান সামাজিক ব্যাক্তিত্বের অধিকারী জন প্রতিনিধি সহ ভুক্তভোগী জনসাধারণ!

শেয়ার করুন

আরো দেখুন......