1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

পঞ্চগড়ের বাংলাবান্ধায় বালুচর থেকে পাওয়া মৃত দেহের সন্ধান পাওয়া গেছে

  • আপডেট সময়ঃ বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ২১ জন দেখেছেন

মোঃ জাহাঙ্গীর আলম পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়।। পঞ্চগড়ের বাংলাবান্ধা সীমান্তে মহানন্দা নদীর বালুচর থেকে পুলিশ ও বিজিবি যে মরদেহ উদ্ধার করেছে তার পরিচয় মিলেছে। তার নাম মোঃ জুয়েল ইসলাম(৪০)। সে বাংলাবান্ধায় পাথর শ্রমিক হিসেবে কাজ করতো। প্রাপ্ত তথ্য অনুযায়ী, নিহত মোঃ জুয়েল ইসলাম (৪০) জেলার বোদা উপজেলাধীন পাঁচপির ইউনিয়নের বংশীঘর গ্রামের মোঃ কামাল উদ্দিন এর ছেলে। উল্লেখ্য মঙ্গলবার দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীর জোত গ্রামের পশ্চিমে সীমান্ত পিলার নং ৭৩১/৫ আর এর কাছে মহানন্দা নদীর বালু চড়ে তার লাশ পুঁতে রাখা ছিল। সকালে স্থানীয় পাথর শ্রমিকরা নদীতে পাথর উত্তোলন করতে গেলে নদীর বাঁধ ব্লকে রক্তের দাগ দেখতে পায়। পরে তারা খুঁজাখুঁজি করে বালুর নিচে লাশের অবস্থান টের পেয়ে স্থানীয় বিজিবি ক্যাম্পে খবর দিলে বিজিবি ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনার জন্য সিআইডি’র ক্রাইম স্কিন ইউনিটের টিম উপস্থিত হয়ে মৃতদেহকে সনাক্তকরণের চেষ্টা করেন। পরে সুরতহাল রিপোর্ট করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ প্রবীর চন্দ্র সরকার বলেন, জুয়েল ইসলাম পরিবার নিয়ে বাংলাবান্ধায় থাকতো এবং পাথর শ্রমিক হিসেবে কাজ করতেন। সোমবার ৭ অক্টোবর বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসে নি। এমতাবস্থায় মঙ্গলবার নদীর তীরে বালির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিচয় শনাক্ত হয়েছে। বর্তমানে মরদেহের ময়না তদন্ত চলমান রয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......