1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:

সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি, বালিয়াডাঙ্গী উপজেলা শাখার আয়োজনে সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ে বিশাল জনসভা অনুষ্ঠিত হয় । বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয়তাবাদী দল- বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ সৈয়দ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরো উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় , জেলা, উপজেলা, ইউনিয়নের বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে -ডক্টর ইউনুস এর অন্তর্বর্তীকালীন সরকাররের প্রতি সমর্থন ও সহযোগিতার কথা জানান এবং দ্রুত নির্বাচন দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। হাসিনা সরকারের দাম্ভিকতার কারণে পরাজিত হয়েছে বলে মন্তব্য করেন ।স্থানীয় সাবেক সংসদ দবিরুল ইসলাম হিন্দুদের জমি জবরদখল করে চায়ের বাগান তৈরি করেছেন। বালিয়াডাঙ্গীতে হিন্দুদের প্রতিমা ভাঙচুর আওয়ামী লীগ করেছেন বলেও মন্তব্য করেন ।

শেয়ার করুন

আরো দেখুন......