1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

বালিয়াডাঙ্গীতে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট সময়ঃ রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-

সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে
নানা আয়োজনের মধ্য দিয়ে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বালিয়াডাঙ্গীতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয় । পরে দলীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ জরুরি সভা বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ৷ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন । এ সময় উপজেলা ও ইউনিয়ন বিএনপি সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
বিএনপির নেতৃবৃন্দ বলেন -সকলকে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে শক্তিশালী করতে হবে । দলীয় বিশৃঙ্খলাকারী ও আওয়ামী লীগের মদনপুষ্ট বিএনপি নেতাদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ার উচ্চারণ করেন ।
উল্লেখ্য _বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আজ রবিবার পা রাখলো ৪৭ বছরে। দলটির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর তৎকালীন প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দল গঠন করেন। প্রতিষ্ঠার পর সাড়ে চার দশকের মধ্যে গত দেড় দশকের বেশি সময় ধরে সবচেয়ে প্রতিকূল সময় পার করছে দলটি। আলোচনা শেষে -শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্থতা, ছাত্র আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া করেন।

শেয়ার করুন

আরো দেখুন......