1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

প্রতিশোধপরায়ণ না হয়ে দেশ গড়তে চায় জামায়াত।

  • আপডেট সময়ঃ রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ জামায়াত ইসলামী আওয়ামী শাসনামলে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা সবচেয়ে বেশি নির্যাতিত হলেও কোন প্রতিশোধ নিতে চায় না দলটি। তারা নতুন করে দেশ গড়তে চায়। এ জন্য পুলিশ-প্রশাসনকে সহযোগিতা করা হচ্ছে।

শনিবার (৩১ আগস্ট) বেলা ১১টায় রাজশাহী নগরীর একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানিয়েছেন রাজশাহী মহানগর জামায়াতের আমির এমাজ উদ্দিন মন্ডল। নগর জামায়াতের উদ্যোগেই এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় এমাজ উদ্দিন মন্ডল বলেন, আওয়ামী সরকারের আমলে রাজশাহীতে জামায়াত-শিবিরের ১২ জন নেতাকর্মী নিহত হয়েছেন। রাজনৈতিক নেতাদের নির্দেশে জামায়াতের ওপর অধিকাংশ মামলা ও নির্যাতন সংঘটিত হয়েছে পুলিশের মাধ্যমে। পুলিশ নেতাকর্মীদের নির্যাতন করেছে। শুধু দেশের স্বার্থে পুলিশের থানাসহ ক্ষতিগ্রস্ত সকল সরকারি ও বেসরকারি স্থাপনাগুলোর নিরাপত্তা দেওয়া হচ্ছে জামায়াতের পক্ষ থেকে। স্বাভাবিক পরিবেশে তাদের ফিরতে সহায়তা করা হচ্ছে।
তিনি আরও বলেন, জামায়াত ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরাই বিগত ১৫ বছরে অন্য সকল দলের চেয়ে বেশি নির্যাতিত হয়েছে। প্রতিশোধ যদি নিতে হয় জামায়াতেরই নেওয়া উচিত। সেটা না করে দেশ গড়ার কাজ করছে জামায়াত। জামায়াতে ইসলামী প্রতিশোধ নিতে চায় না। ছাত্র-জনতা আন্দোলনের মাধ্যমে দেশ নতুনভাবে স্বাধীন করেছে। প্রতিশোধপরায়ণ না হয়ে জামায়াতে ইসলামী দেশকে নতুন করে গড়তে চায়।
এমাজ উদ্দিন মন্ডল বলেন, আমাদের পরিকল্পনা কীভাবে দেশটা নতুন করে সাজানো যায়। আওয়ামী লীগ সরকারের আমলে আন্দোলনে যারা শহিদ হয়েছেন সেই পরিবারগুলোকে জামায়াতের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। দেশ গড়তে এখন কোন সহিংসতা চায় না জামায়াত।
সভায় মহানগর জামায়াতে ইসলামীর আমির ড. মাওলানা কেরামত আলী, অ্যাডভোকেট আবু ইউসুফ সেলিমসহ মহানগর জামায়াতে ইসলামী ও শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......