1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৬ জন দেখেছেন

শরিফা বেগম শিউলীস্টাফ রিপোর্টার:

প্রেসক্লাব,রংপুরের অনিয়ম,বৈষম্য ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে বৈষম্য বিরোধী সাংবাদিক আন্দোলন রংপুরের ব্যানারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।(২৫আগষ্ট) রোববার দুপুর আড়াইটায় রংপুর নগরীর কাচারি বাজার জিরো পয়েন্ট মোড়ে এ প্রতিবাদ, মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারের মাধ্যমে অন্তর্বর্তী সরকার প্রধান এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মানববন্ধনে প্রেসক্লাব,রংপুরকে বৈষম্যমুক্ত করতে ৫ দফা দাবি তুলে ধরেন ষ্মারকলিপিতে। বলা হয় ৫৯ বছরের অনিয়ম বৈষম্য দুর করে জেলায় কর্মরত সকল সাংবাদিককে অন্তর্ভুক্ত করার আগে বর্তমান ফ্যাসিস্ট কমিটি বাতিল করে আহবায়ক কমিটি দিতে হবে।

গঠনতন্ত্রে কালাকানুন ও কুক্ষিগত ক্ষমতার কারনে রংপুরে কর্মরত জনপ্রিয় ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার মুলধারার ২ শতাধিক সাংবাদিক অধিকার বঞ্চিত, বৈষম্যের শিকার। বক্তারা বলেন, প্রতিষ্ঠানটির নিয়মিত অডিট না হওয়ায় কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। ৪৮ঘন্টার আল্টিমেটাম দিয়ে বক্তার বলেন, যদি এ সময়ের মধ্যে কার্যকর ব্যবস্থা নেয়া না হয়, তবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য করা হবে। বক্তব্য রাখেন, সাংবাদিক এস.এম জাকির হুসাইন, শরিফা বেগম শিউলী, শহিদুল ইসলাম, এনামুল হক স্বাধীন, রবিন চৌধুরী রাসেল, রিপন, মেহবুব পারভেজ সুমন, মেহেদী হাসান মুন, জুয়েল মাজহারুল,শিল্পী বেগমসহ বৈষম্য বিরোধী সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......