1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে বরগুনায় বিএনপি’র বিক্ষোভ 

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি:

অন্তবর্তী কালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) এম শাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবীতে বরগুনা বিএনপি বিক্ষোভ ও সমাবেশ করেছে।

আজ সোমবার রাত সাড়ে আটটার সময় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহবায়ক তালিমুল ইসলাম পলাশ। জেলা যুবদলের আহবায়ক জাহিদ হোসেন মোল্লা ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনিরুজ্জামান মনির।

বক্তারা বলেন কেন্দ্র ঘোষিত কর্মসূচি হিসেবে তারা এই বিক্ষোভ মিছিল করেছেন। তারা সমাবেশে আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন করতে পায়তারার দায়ে স্বরাষ্ট্র উপদেষ্টার অবিলম্বে পদত্যাগ দাবী করে।

শেয়ার করুন

আরো দেখুন......