1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৩১ জন দেখেছেন

এম,ইব্রাহিম খলিল,সীতাকুন্ড প্রতিনিধি :

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন এ অবস্থিত আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের (আইআই ইউসি)শিক্ষার্থীরা ঢাকা চট্টগ্রাম মহাসড়কে অবরোধ ও বিক্ষোভ করছেন। কোটা সংস্কার আন্দোলকারী মঙ্গলবার সকাল ১১টার থেকে মহাসড়কে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়েছে যায়। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নানাভাবে শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরে যাওয়ার আহ্বান জানালেও আন্দোলনকারীরা তাদের দাবিতে অনড়। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, কোটা সংস্কারের দাবিতে ১ জুলাই থেকে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দফায় দফায় হামলা চালায় ছাত্রলীগ। রাত নয়টা পর্যন্ত চলা সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। এ ছাড়া জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়েও রাতভর হামলা ও সংঘর্ষের ঘটনার প্রতিবাদে অবস্থান সমাবেশ কঠোর হয়েছে। বিকাল ৪টার পর যানজট মুক্ত হতে শুরু করে।

শেয়ার করুন

আরো দেখুন......