1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে দুই কেজি গাঁজা সহ শানু হাওলাদার (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

১৪ই জুলাই রাত আটটার সময়ে বরগুনা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বশির আলম এর নেতৃত্বে এস আই ইমাম হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ বরগুনা নতুন বাসস্ট্যান্ড হতে মোঃ শানু হাওলাদারকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত শানু হাওলাদার সদর উপজেলার ৪নং ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের মৃত হাসেম হাওলাদারের পুত্র। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে জানা যায়।

বরগুনা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বশির আলম জানান,আজ রাত আটটার সময়ে ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে বরগুনার নতুন বাসস্ট্যান্ড থেকে আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আটককৃত আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......