1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই”

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : “আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই। এছাড়া আমি জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শ্রীবরদী- ঝিনাইগাতী এলাকার উন্নয়ন করতে চাই।

এই উন্নয়ন শুধু আমার একার পক্ষে সম্ভব নয়। আপনারা যদি আমাকে সহযোগীতা না করেন”। রবিবার (৭জুলাই) বিকেলে
ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ও মালিঝিকান্দা ইউনিয়নে বন্যাদূর্গত এলাকা পরিদর্শন শেষে এক পথ সভায় শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পর্যায়ক্রমে দুই উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে ঘুরে ঘুরে যে সকল রাস্তাঘাট জরুরি, সেই রাস্তাঘাটগুলো আগে পাকাকরণের ব্যবস্থা করা হবে। এর আগে ঝিনাইগাতী উপজেলার মহারশি নদীতে বেড়িবাঁধ এবং শ্রীবরদী উপজেলার সোমেশ্বরী নদীর ব্রীজ নির্মাণ জরুরি।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম পলাশ, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে গৌরীপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম পলাশ প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......